ONGC তে বিভিন্ন পদে নিয়োগের বিজ্ঞপ্তি প্রকাশ ২০২৪

WhatsApp Channel Join Now
Telegram Group Join Now

ONGC তে বিভিন্ন পদে নিয়োগের বিজ্ঞপ্তি প্রকাশ ২০২৪

»Advt No– 92/2024

ONGC এর তরফে কর্মী নিয়োগ বিজ্ঞপ্তি জারি করা হয়েছে। ONGC-ম্যাঙ্গালোর রিফাইনারি অ্যান্ড পেট্রোকেমিক্যালস লিমিটেড (MRPL) উজ্জ্বল, উদ্যমী, উচ্চাকাঙ্ক্ষী এবং নিবেদিত যুবকদের সন্ধান করছে। ভারতের যেকোনো নাগরিক অর্থাৎ পশ্চিমবঙ্গের সমস্ত জেলার চাকরিপ্রার্থীরা এই শূন্যপদ গুলিতে চাকরির জন্য আবেদন করতে পারবেন। নীচে শিক্ষাগত যোগ্যতা, আবেদন পদ্ধতি সহ অন্যান্য বিস্তারিত তথ্য উল্লেখ করা হল, সাথে অফিসিয়াল নোটিশটি দেওয়া হল।

» পদের নাম– Assistant Engineer (Fire), Assistant Executive (Secretarial) and Manager (Safety).

» মোট শূন্যপদ– ০৪

» শিক্ষাগত যোগ্যতা–
Assistant Engineer (Fire)-
প্রার্থীদের অবশ্যই ফায়ার/ফায়ার অ্যান্ড সেফটি বিষয়ে ইঞ্জিনিয়ারিংয়ে স্নাতক ডিগ্রি থাকতে হবে।

Assistant Executive (Secretarial)-
প্রার্থীদের অবশ্যই ভারতের কোম্পানি সেক্রেটারিদের ইনস্টিটিউটের সহযোগী সদস্য হতে হবে।

Manager (Safety)-
কারখানা আইন 1948 এবং কর্ণাটক কারখানা বিধি 1969 অনুযায়ী প্রার্থীদের অবশ্যই ন্যূনতম ৬০% নম্বর সহ ইঞ্জিনিয়ারিংয়ে স্নাতক ডিগ্রি এবং শিল্প সুরক্ষায় স্নাতকোত্তর (পিজি) ডিপ্লোমা (ন্যূনতম ৬০% নম্বর সহ) থাকতে হবে।

» বয়সসীমা– আবেদনকারীর বয়স ২৭ বছরের মধ্যে হতে হবে। SC/ST প্রার্থীদের ৫ বছর এবং OBC প্রার্থীদের ৩ বছর বয়সের ছাড় আছে। ১ জানুয়ারি ২০২৪ তারিখ অনুযায়ী বয়স হিসাব করতে হবে।

» আবেদন পদ্ধতি– অনলাইন এর মাধ্যমে আবেদন করতে হবে। আবেদনকারীরা সরাসরি অফিসিয়াল ওয়েবসাইট www.mrpl.co.in/careers থেকে অনলাইন এ আবেদন করতে পারবেন। অফিসিয়াল ওয়েবসাইটে গিয়ে নাম, মোবাইল নাম্বার ও ই-মেইল দিয়ে রেজিস্ট্রেশন করতে হবে। এরপর উপযুক্ত তথ্য দিয়ে অনলাইন আবেদনপত্রটি পূরণ করতে হবে। প্রয়োজনীয় নথিপত্রগুলির স্ক্যান কপি আপলোড করতে হবে।

»আবেদন ফি– UR/OBC প্রার্থীদের আবেদন ফি হিসেবে ১১৮/- টাকা দিতে হবে। SC/ ST/ PWD প্রার্থীদের কোনোরকম আবেদন ফি দিতে হবে না।

»মাসিক বেতন – ১২০০০০/-টাকা।

» আবেদনের শেষ তারিখ– ১০ই ফেব্রুয়ারী, ২০২৪।

Official Notification– Download Now

Leave a Reply